Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website অক্টোবরে আইপিএল হতে পারে। – মুক্তির কথা নিউজ
বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
Home / খেলা-ধুলা / অক্টোবরে আইপিএল হতে পারে।

অক্টোবরে আইপিএল হতে পারে।


3/7/2020,Talha Jaman:

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে অক্টোবরে আইপিএল হতে পারে।

পূর্ব নির্ধারিত সূচি অনুসারে চলতি বছরের ২৯ মার্চ আইপিএল শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনায় ১৫ এপ্রিল পর্যন্ত পেছানো হয়। দিন দিন করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় আইপিএল হওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

তবে অক্টোবরে যদি অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ না হয় তাহলে দর্শকশূন্য স্টেডিয়ামে হলেও আইপিএল হতে পারে। কারণ আইপিএল না হলে প্রায় চার হাজার কোটি রুপি রাজস্ব হারাবে ভারতীয় ক্রিকেট বোর্ড।

অক্টোবরে মুম্বাইয়ে আইপিএল আয়োজন প্রসঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা পিটিআইকে জানান, আইপিএল নিয়ে এত তাড়াতাড়ি মন্তব্য করা ঠিক হবে না। তবে মুম্বাইয়ে করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। যদি অক্টোবরে আয়োজন করা যায় তাহলে করব। বোর্ডের লজিস্টিক সাপোর্ট এবং সম্প্রচারকারী সংস্থার সুবিধার কথা চিন্তা করে সবই করা সম্ভব।

ওই কর্মকর্তা আরও বলেন, আইপিএল হওয়া না হওয়া সবকিছু নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। তবে মাঠে যদি কোনো দর্শক প্রবেশের অনুমতি না দেয়া হয় এবং নিরাপদ পরিস্থিতি তৈরি করা যায়, তাহলে মুম্বাইয়ে আইপিএল আয়োজন সম্ভব।

About admin

Check Also

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ …

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *