Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website নিরাপদ দূরত্বে অবস্থান করাই হচ্ছে বিএনপির রাজনীতি :কাদের – মুক্তির কথা নিউজ
বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
Home / জাতীয় / নিরাপদ দূরত্বে অবস্থান করাই হচ্ছে বিএনপির রাজনীতি :কাদের

নিরাপদ দূরত্বে অবস্থান করাই হচ্ছে বিএনপির রাজনীতি :কাদের

৩০ মে ২০২০  SS Apolo

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেকোনো দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থান করাই হচ্ছে বিএনপির রাজনীতি। তাদের রাজনীতি এখন আইসোলেশনে থাকে।

বুধবার বিকালে নিজ সরকারি বাসভবনে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, লকডাউনের নামে জনগণের জীবনকে স্তব্ধ করার পাশাপাশি জীবিকা রুদ্ধ করে অর্থনৈতিক স্থবিরতা সৃষ্টির অপকৌশলই বিএনপির মনের কথা। শেখ হাসিনা সরকার দক্ষতা ও সাহসিকতা এবং অভিজ্ঞদের সঙ্গে আলোচনা করেই জীবন ও জীবিকার ভারসাম্য তৈরি করার চেষ্টা করছেন।

বিএনপি জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলন ও সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপির নেতারা সবসময় ঝাঁঝালো কিছু শব্দ চাতুর্য্যের মাধ্যমে প্রয়োগ করে ফায়দা হাসিলের অপচেষ্টা করে। সমন্বয়হীনতার কথা বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল কি বোঝাতে চেয়েছেন- তা স্পষ্ট নয়। বরাবরের মতো কথামালার চাতুরি দিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছেন তিনি।

দেশবাসীকে ধৈর্য্য ধারণের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কঠোরভাবে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে এবং মনে সাহস রাখতে হবে। দুর্যোগের এ অমানিশায় পাশে আছেন একজন শেখ হাসিনা, যিনি আলো হাতে আঁধারের কাণ্ডারি। তাই অন্ধকার সুড়ঙ্গ দেখে ভয় পাবার কোনো কারণ নেই। সুড়ঙ্গ শেষেই রয়েছে আশার আলো।

About admin

Check Also

নারায়নগঞ্জ থেকে বি এন পি প্রতিরোধ আন্দোলন শুরু করলাম-ওবায়দুল কাদের।।

ডেস্ক রিপোর্টঃ (কে জামান) নারায়নগঞ্জ ২৩ অক্টোবর ২০২২ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ …

জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসের অনুষ্ঠানে -এড.লায়েকুজ্জামান।

অনলাইন ডেস্ক( তালহা): ঢাকা,বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ,,কেন্দ্রীয় কমিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম …

বাংলাদেশ ভ্যাট প্রফেসনালস ফোরামের সাধারন সভা অনুষ্ঠিত।

অনলাইন ডেস্ক(কে জামান)-ঃ ঢাকা,বাংলাদেশ ভ্যাট প্রফেশনাল ফোরাম এর ১৩তম সাধারন সভা ১৯ আগষ্ট ২০২২ শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *