Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website শিশুর সামনে মায়ের গায়ে আগুন, গ্রেপ্তার ১ – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / জাতীয় / শিশুর সামনে মায়ের গায়ে আগুন, গ্রেপ্তার ১

শিশুর সামনে মায়ের গায়ে আগুন, গ্রেপ্তার ১

রাজশাহীর পুঠিয়া উপজেলায় শিশুর সামনে মায়ের গায়ে আগুন দেওয়ার ঘটনায় এক তরুণকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তরুণের নাম নাইম। পুলিশ বলছে, গ্রেপ্তারের পর তিনি ওই মায়ের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার কথা স্বীকার করেছেন।

 

পুলিশ বলছে, নাইম বলেছেন তিনি ওই মায়ের শরীরে অকটেন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছিলেন।

 

পিবিআই রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ প্রথম আলোকে বলেন, ঢাকার ধামরাই এলাকায় নিজ বাসা থেকে নাইমকে তাঁরা গ্রেপ্তার করেছেন। নাইম স্থানীয় একটি কলেজে সম্মান চতুর্থ বর্ষের শিক্ষার্থী। নাইম পুলিশকে বলেছেন, ফেসবুকে ওই নারীর (শিশুর মা) সঙ্গে সম্পর্কের জের ধরেই তিনি এই হামলা করেছেন।

 

২৯ জানুয়ারি সকালে চার বছর বয়সী মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য বাসা থেকে বের হন ওই মা। ওই সময় কেউ একজন বোরকা পরে এসে মায়ের ওপর দাহ্য পদার্থ ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যান। দগ্ধ মাকে ওই দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরের দিন দুপুরে তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর তাঁর অবস্থার কিছুটা উন্নতি হয়।

About admin

Check Also

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি …

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিতে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারপুর থেকে আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা …

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এসএম নয়ন

4 আগস্ট ২০২৩ নিজস্ব প্রতিবাদক: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ঘনিষ্ঠ ভ্যানগার্ড ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *