Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website শামীম ওসমান এম পি’র আহবানে আজ সিদ্বিরগঞ্জের গোদনাইলে কর্মী সভা। – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / নারায়নগঞ্জ / শামীম ওসমান এম পি’র আহবানে আজ সিদ্বিরগঞ্জের গোদনাইলে কর্মী সভা।

শামীম ওসমান এম পি’র আহবানে আজ সিদ্বিরগঞ্জের গোদনাইলে কর্মী সভা।

ডেস্ক রিপোর্টঃ নারায়নগঞ্জ, সিদ্বিরগঞ্জ, আজ ১২মার্চ২০২২ রোজ শনিবার সন্ধা ৭ ঘটিকায় সিদ্বিরগঞ্জ থানাধীন গোদনাইল চৌধুরীবাড়ী এলাকায় অবস্হিত রয়েল প্লেস কমিউনিটি সেন্টার (সাবেক বন্ধু সিনেমা হল)এ নারায়নগঞ্জ-৪আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এর আহবানে এক কর্মীসভা অনুষ্ঠিত হবে।সিদ্বিরগঞ্জ থানা আওয়ামীলীগের উদ্যোগে কর্মীসভার প্রধান অতিথি হিসেবে উপস্হিত থাকবেন আলহাজ্ব শামীম ওসমান,জাতীয় সংসদ সদস্য, নারায়নগঞ্জ -৪।

উন্নয়নের রূপকার এমপি শামীম ওসমানের আহ্বানে ৪টি পৃথক কর্মীসভা হতে যাচ্ছে। স্থানীয় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের তৃনমূল নেতা-কর্মীদের আয়োজনে শনিবার (১২ মার্চ) থেকে টানা দুদিন শহর, বন্দর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে পৃথক ৪টি কর্মীসভা অনুষ্ঠিত হবে। এসব কর্মী সভার মধ্যদিয়ে তৃনমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে গুরুত্বপূর্ণ রাজনৈতিক দিকনির্দেশনা দেবেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও জনপ্রিয় এমপি শামীম ওসমান।
দলীয় সূত্রে জানা গেছে, গত ২৯ জানুয়ারী ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন নম পার্কে অনুষ্ঠিত কর্মী সভায় আওয়ামী লীগ নেতা-কর্মীসহ স্বাধীণতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছিলেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি আরও বলেছেন, আমি অচীরেই নারায়ণগঞ্জ শহর, বন্দর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ সম্ভব হলে সোনারগাঁয়ে কর্মী সভা করবো। আমাদের প্রধাণমন্ত্রী শেখ হাসিনা নারায়ণঞ্জকে অনেক দিয়েছেন। যা চেয়েছি তাই দিয়েছেন। চাইতে চাইতে আমি হয়রান হলেও তিনি দিতে থামেননি। সেই নারায়ণগঞ্জকে সবাইকে নিয়ে সাঁজাতে চাই। মানুষ আমাদের কাছে কি চায়? একটু সামাজিক নিরাপত্তা, আইনের শাসন আর শৃংখলা। আওয়ামী লীগ উন্নয়ন দিয়েছে, এগুলোও দিবে। প্রতিটি এলাকায় পঞ্চায়েত ব্যবস্থা কায়েম করতে আমি মাঠে নামবো। মানুষ যেন শান্তিতে ঘুমাতে পারে।

সেই ঘোষনার অংশ হিসেবে নারায়ণগঞ্জের ৪ থানা এলাকায় জনপ্রিয় এমপি শামীম ওসমানের আহ্বানে পৃথক ৪টি কর্মী সমাবেশ হবে ১২ ও ১৩ মার্চ।

আয়োজকরা জানান, করোনার স্বাস্থ্যবিধি মেনে স্ব স্ব উপজেলা ও থানা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে আগামী শনি ও রোববার পৃথক ৪টি কর্মীসভার আয়োজন করা হয়েছে। সভায় নারায়ণগঞ্জের তৃনমূল নেতাকর্মীদের নিয়ে এই জেলাকে আরও উন্নয়ণশীল জেলায় রূপান্তর করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দিবেন এমপি শামীম ওসমান।
উল্লেখ্য, নারায়ণগঞ্জসহ জাতির যেকোন ক্রান্তিলগ্নে শামীম ওসমানের ভূমিকা দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমন্ডলেও ব্যাপক আলোচিত হয়েছে। বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে মোকাবেলায় ‘খেলা হবে’শ্লোগান দেশ-বিদেশে ব্যাপক জনপ্রিয়। এই শ্লোগানকে পুঁজি করে ভারতে রাজনৈতিক পরিমন্ডলে নিজেদের অবস্থান শক্তিশালী করে নির্বাচনে ব্যাপক সাফল্য পেয়েছে একাধিক রাজনৈতিক দল। শুধু তাই নয়, রাজনৈতিক দূরদর্শী শামীম ওসমানের ভবিষ্যত বানী বিভিন্ন সময়ে দেশের বিরুদ্ধে বড় বড় ষড়যন্ত্র নস্যাৎ করতে টনিকের মতো কাজে দিয়েছে। বিগত শারদীয় দূর্গোৎসবে কুমিল্লায় একটি মন্দিরের ঘটনাকে পূঁজি করে দেশ বিরোধীরা যখন হিন্দু-মুসলিম দাঙ্গার পরিকল্পনা বাস্তবায়নে ব্যাপক তৎপরতা শুরু করেছিলো তখন দুঃসাহসী নেতা শামীম ওসমান একাই নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন মন্দিরে গাড়ী নিয়ে টহল দিয়েছেন। পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মীদের হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা ও যেকোন গোলযোগ এড়াতে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পাহাড়া বসিয়েছিলেন। স্বাধীণতা বিরোধী বিএনপি-জামায়াতের আতংক শামীম ওসমান জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অবিচল এবং দেশের যেকোন ক্রান্তিলগ্নে নারায়ণগঞ্জের স্বাধীণতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করতে সর্বোচ্চ ভূমিকা রাখেন। সেই ধারাবাকিতায় নারায়ণগঞ্জের উন্নয়ন এবং দেশ বিরোধী যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় তৃনমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ রাখতে ধারাবাহিক কর্মীসভা করবেন বলে স্থানীয় দলীয় সূত্রগুলো নিশ্চিত করেছে।

About admin

Check Also

জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসে-কাউন্সিলর খোকন।

এম কে জামানঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে নাসিক ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেকার আলম …

নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্ম দিবসের অনুষ্ঠানে – ভিপি বাদল।

অনলাইন ডেস্ক(তালহা)ঃনারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০২২ বৃবুধ বুধবার সকাল ১০:৩০ ঘটিকায় গনতন্ত্রের মানষ …

নাসিক ১০নং ওয়ার্ডে আওয়ামীলীগের কান্ডারী কাদির মোল্লার নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন।

অনলাইন ডেস্কঃনারায়নগঞ্জ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *