Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website মাদাারীপুর কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / সমগ্র বাংলা / মাদাারীপুর কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

মাদাারীপুর কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

মোঃ সবুজ খান
মাদারীপুরের কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার আলীনগর এলাকার রাজারচর গ্রামের একটি খাল থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার হওয়া দুজন হলেন একই এলাকার কোলচুরি সস্তাল গ্রামের মফেজ সরদারের ছেলে মোয়াজ্জেম সরদার-(৫৫) ও তাঁর স্ত্রী মাকসুদা বেগম (৪৫)। এদিকে নিহতের স্বজনদের দাবি, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন।
এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগম রহস্যজনকভাবে গত পাঁচদিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে আজ দুপুরে স্থানীয় লোকজন তাদের দুইজনের লাশ একই গ্রামের একটি খালের কচুরিপানার ভিতরে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের দুই জনের লাশ উদ্ধার করেন।
স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। এর জের ধরেই হয় তো এ ঘটনা ঘটতে পারে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে দুজনের হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর বলা যাবে কীভাবে হত্যা করা হয়েছে। ও এলাকাবাসী জানান এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের বিচারের আওতায় আনা হোক

About admin

Check Also

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি …

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিতে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারপুর থেকে আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা …

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এসএম নয়ন

4 আগস্ট ২০২৩ নিজস্ব প্রতিবাদক: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ঘনিষ্ঠ ভ্যানগার্ড ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *