Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website ভুমিদস্যু রমজান ও জাহাঙ্গীরকে থামাতে কাউন্সিলর মতি ও মেয়র আইভির দৃষ্টি কামনা এলাকবাসীর – মুক্তির কথা নিউজ
রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
Home / সিদ্ধিরগঞ্জ / ভুমিদস্যু রমজান ও জাহাঙ্গীরকে থামাতে কাউন্সিলর মতি ও মেয়র আইভির দৃষ্টি কামনা এলাকবাসীর
ভুমিদস্যু রমজান ও জাহাঙ্গীরকে থামাতে কাউন্সিলর মতি ও মেয়র আইভির দৃষ্টি কামনা এলাকবাসীর

ভুমিদস্যু রমজান ও জাহাঙ্গীরকে থামাতে কাউন্সিলর মতি ও মেয়র আইভির দৃষ্টি কামনা এলাকবাসীর

আলোরধারা ডেস্ক :
সালেহা সুপার মার্কেটের পরিচালনা দায়িত্ব পেয়ে রমজান আলী অসহায় দোকান মালিকদেরকে স্থানীয় রাজনৈতিক নেতাদের নাম বিক্রি করে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। বর্তমানে রমজান আলী নাসিক ৬নং ওয়ার্ডে সালেহা সুপার মার্কেটের পিছনে রেললাইন সংলগ্ন রাস্তা দখল ও সরকারি জায়গা দখল করে বহুতল মার্কেট নির্মান করার ও পুরোনো দোকান উচ্ছেদ করার পায়তারা করছেন । মার্কেট নির্মাণের নাম করে অনেকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। রমজান আলীল সাথে আরো সহযোগী হিসেবে কাজ করছেন ভূমিদস্যু ফল বিক্রেতা জাহাঙ্গীর আলম।

এই ফল বিক্রেতা স্থানীয় প্রভাব খাটিয়ে রেললাইনের আশে পাশের সমস্ত জায়গা বেদখল করার চেষ্টা চালাচ্ছে। সে এই সব জায়গা দখলের মাধ্যমে নিজের স্বার্থ পূরণ করছে ঠিক কিন্তু অনেক দিন ধরে ব্যবসা করে আসা সাধারন ব্যবসায়ীরা পড়েছে সমস্যা ও ভোগান্তির মুখে। সাধারন ব্যবসায়ীরা নিজেদের জীবিকা নির্বাহের জন্য একমাত্র এই ব্যবসায় কিংবা দোকান হারাতে বসেছে না.গঞ্জ সিটি করপোরেশনের ও রেলওয়ের জায়গা অবৈধ ভাবে দখলকারী ফল বিক্রেতা জাহাঙ্গীর আলমের কারনে। তাছাড়া সে যেভাবে জায়গা দখল করে দোকান ও মার্কেট করা শুরু করেছে তাতে করে সাধারন মানুষের চলাচলের ব্যবস্থাও নষ্ট হচ্ছে।

ভূমিদস্যু এই জাহাঙ্গীর আলমের এই ধরনের অন্যায় অত্যাচার থেকে রক্ষা পেতে ও তার জুলুম বন্ধ করতে ওয়ার্ডবাসী স্থানীয় নেতা ও কাউন্সিলর মতিউর রহমান মতির দৃষ্টি কামনা করছেন। ওয়ার্ডবাসীর স্বাভাবিক চলাচল ফিরিয়ে আনতে এবং ভূমিদস্যু জাহাঙ্গীর ও রমজান আলীকে থামাতে না.গঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি’র যথার্থ পদক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

About admin

Check Also

শোক দিবসে বাংলাদেশ ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশনের কর্মসূচি পালন

১৬ আগস্ট ২০২০, আনলাইন ডেস্কঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর  রহমানের …

আবুল হাসানাত কবীরের ঈদ শুভেচ্ছা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী মুসলিম উম্মাহ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় …

আঃকাদির মোল্লার ঈদ শুভেচ্ছা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী মুসলিম উম্মাহ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নাসিক ১০ নং ওয়ার্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *