Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্লান্তিহীন এক যোদ্ধা ও দেশের এক অতন্দ্র প্রহরী-ভিপি বাদল – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / নারায়নগঞ্জ / প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্লান্তিহীন এক যোদ্ধা ও দেশের এক অতন্দ্র প্রহরী-ভিপি বাদল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্লান্তিহীন এক যোদ্ধা ও দেশের এক অতন্দ্র প্রহরী-ভিপি বাদল

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ২৪ জুলাই শুক্রবার বিকেলে সোনারগাঁও উপজেলাধীন সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট বাজারে অবস্থিত ‘পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরী’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও করোনায় মৃত্যুবরণকারীদের রুহের মাগফিরাত কামনা ও করোনা রোগ থেকে মুক্তির জন্য আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা ও জননেত্রী শেখ হাসিনা ক্লান্তিহীন এক যোদ্ধা ও দেশের এক অতন্দ্র প্রহর। দেশের সকল সেক্টরের পাশাপাশি চিকিৎসা সেক্টরেও তিনি ব্যাপকভাবে উন্নয়নমূলক কাজ করেছেন। করোনার ভয়ে ভীত হয়ে ঘরে বসে থাকিনি। নেত্রীর নির্দেশনা মোতাবেক মানুষের খেদমতে কাজ করে যাচ্ছি। সৎ পথে চললে অভাব থাকেনা। আমি রাজনীতি করে টাকা মেরে খাইনা ও রাজনীতিকে নেশা হিসেবে নিয়েছি’।

তিনি আরও বলেন, ‘লাইব্রেরী হচ্ছে জ্ঞানের ভান্ডার। আমি জেনে আনন্দিত কারণ এলাকার শিক্ষিত ও মেধাবী তরুণরা একত্রিত হয়ে জ্ঞানের আলোয় আলোকিত হয়ে অত্র লাইব্রেরীটি প্রতিষ্ঠা করেছে। প্রত্যেকটা মানুষের ঘরেই লাইব্রেরী থাকা দরকার। অত্র লাইব্রেরীর সকল প্রয়োজনে আমরা পাশে থাকবো ইনশাআল্লাহ

সাদিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদ মোল্লা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব ডক্টর মোঃ কামরুজ্জামান বুলেট, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দিন মাসুম, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও জুয়েল ভূঁইয়া উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

পঞ্চমীঘাট পাবলিক লাইব্রেরীর সভাপতি হাবিবুর রহমান রনির সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ বাদলের সার্বিক আয়োজনে উক্ত অনুষ্ঠানে অত্র লাইব্রেরীর সাবেক সভাপতি মোস্তফা কামাল, বিল্লাল হোসেন অনিক ও ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম শাহীন, প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাংবাদিক আক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মামুন মুনতাসির ভূঁইয়া, বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি রাজীব দাস, যুগ্ম সম্পাদক সাব্বির আহম্মেদ সহ উক্ত লাইব্রেরীর পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়ার মাধ্যমে সমস্ত মুসলিম উম্মাহর জন্য রহমত প্রত্যাশা করা হয় এবং লাইব্রেরীর সম্মুখে বৃক্ষরোপনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

About admin

Check Also

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি …

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিতে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারপুর থেকে আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা …

ডেঙ্গুতে আক্রান্ত ভিপি বাদল, দোয়া চেয়েছেন সকলের কাছে

২৬ আগষ্ট ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ ডেঙ্গুতে আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *