Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website জেলা প্রশাসক মোঃজসিমউদ্দীন করোনা যোদ্বা সেচ্ছাসেবকদের পাশে। – মুক্তির কথা নিউজ
রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
Home / সমগ্র বাংলা / জেলা প্রশাসক মোঃজসিমউদ্দীন করোনা যোদ্বা সেচ্ছাসেবকদের পাশে।

জেলা প্রশাসক মোঃজসিমউদ্দীন করোনা যোদ্বা সেচ্ছাসেবকদের পাশে।

করোণা আক্রান্ত হওয়ার পর নারায়ণগঞ্জ জেলায় কয়েকজন স্বেচ্ছাসেবী উপজেলা ও জেলা পর্যায়ে লাশ দাফন ,গোসল এবং অসহায় মানুষের খাদ্য সহায়তা শিশুখাদ্য পৌঁছে দেয়ার দায়িত্ব নেয় ।আজ ২৮ মে ২০২০ সরকারী বালিকা বিদ্যালয়ের পাশের মসজিদে তাদের সাথে নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন মহোদয় কিছু সময় কাটালেন ,তাদের অনুপ্রেরণার গল্প শুনলেন, জেলা প্রশাসক তাদের উৎসাহিত করলেন ।তাদের হিসাব মতে ৪২ জনকে তারা দাফন করেছেন যদিও তারা এও বলেছেন এরা সবাই আক্রান্ত ছিল না। পরিবার এলাকাবাসী এই দুর্যোগের সময় এই সব মানুষকে ফেলে দিয়েছিল ।

এছাড়া জেলা প্রশাসক মহোদয়ের অনুরোধে আক্রান্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার /সহায়তা টাকা দায়িত্ব নিয়ে পৌছে দিয়েছিল ।ডি.সি মহোদয় বিশ্বাস করেন,” এইসব মহৎ মানুষ ছিল বলেই মহামারী করোনা মোকাবেলায় এখনও যুদ্ধ করে যাচ্ছি ।”১ জুন থেকে দেশের সামগ্রিক কার্যক্রম কিছু পরিবর্তন আসবে। কিন্তু নারায়ণগঞ্জবাসীর কাছে জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দীন মহোদয়ের আহ্বান আপনারা ঘরে থাকুন ।এছাড়া রোগী শনাক্ত হলে অথবা মনে হলে তার সহযোগিতা করুন। প্রয়োজনে আমাদের জানান আমরা এইসব স্বেচ্ছাসেবীদের নিয়ে আপনাদের কাছে পৌঁছে যাব।

About admin

Check Also

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি …

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিতে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারপুর থেকে আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা …

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এসএম নয়ন

4 আগস্ট ২০২৩ নিজস্ব প্রতিবাদক: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ঘনিষ্ঠ ভ্যানগার্ড ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *