Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website জেলা প্রশাসক,নাঃগঞ্জ-ইসলামীক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করলেন। – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / নারায়নগঞ্জ / জেলা প্রশাসক,নাঃগঞ্জ-ইসলামীক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করলেন।

জেলা প্রশাসক,নাঃগঞ্জ-ইসলামীক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করলেন।

ডেস্ক রিপোর্টঃ রহমত বরকত ও মাগফিরাতের মাস মাহে রমজান।এ মাসে পবিত্র কোরআন অবর্তীণ হয়েছে।এ ছাড়া এই মাস মুসলমানদের নিকট খুবই তাৎপর্যপূর্ণ।জেলার স্কুল ও মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে কোরআন,হাদিস ও ইসলামিক সাংস্কৃতিক চর্চা বৃদ্বির জন্য জেলা প্রশাসন নারায়নগঞ্জ এর উদ্যোগে ও ইসলামিক ফাউন্ডেশন,নারায়নগঞ্জ এর সার্বিক সহযোগিতায় ক্বিরাত, আযান ও হামদ-নাত প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতা জেলা ও উপজেলা পর্যায়ে ২টি রাউন্ডে অনুষ্ঠিত হবে।উপজেলা পর্যায়ের ১ম রাউন্ডে বিজয়ীগন জেলা পর্যায়ে ২য় রাউন্ডে অংশগ্রহণ করবে,প্রতিযোগিতায় জেলা পর্যায়ে ১ম,২য় ও ৩য় স্হান অধিকারীদের আকর্ষণীয় পুরস্কার ও সনদ প্রদান করা হবে।উপজেলা পর্যায়ে সকাল ৯ঘটিকা হইতে প্রতিটি উপজেলা পরিষদ মিলনায়তনে তবে সদর উপজেলার প্রতিযোগিতা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তে অনুষ্ঠিত হবে, আড়াইহাজার উপজেলায় আগামী ১৩ এপ্রিল,সোনারগাঁ ও রুপগঞ্জ উপজেলায় ১৭ এপ্রিল,বন্দর উপজেলায় ১৮ এপ্রিল এবং সদর উপজেলায় ১৯এপ্রিল অনুষ্ঠিত হবে।

উপজেলা বিজয়ীদের নিয়ে চুড়ান্ত পর্যায়ে আগামী ২০এপ্রিল২০২২ সকাল ১০ ঘটিকায় ইসলামিক ফাউন্ডেশন,নারায়নগঞ্জ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হবে। চুড়ান্ত পর্যায়ে বিজয়ীদের মাঝে ২৮এপ্রিল ২০২২ রোজ বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমীতে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।নারায়নগঞ্জ জেলার মাননীয় জেলা প্রশাসক প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে পুরস্কার বিতরন করবেন।

About admin

Check Also

জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসে-কাউন্সিলর খোকন।

এম কে জামানঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে নাসিক ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেকার আলম …

নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্ম দিবসের অনুষ্ঠানে – ভিপি বাদল।

অনলাইন ডেস্ক(তালহা)ঃনারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০২২ বৃবুধ বুধবার সকাল ১০:৩০ ঘটিকায় গনতন্ত্রের মানষ …

নাসিক ১০নং ওয়ার্ডে আওয়ামীলীগের কান্ডারী কাদির মোল্লার নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন।

অনলাইন ডেস্কঃনারায়নগঞ্জ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *