Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website জুবায়ের আলম হীরাকে থানা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় সিদ্ধিরগঞ্জবাসী – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / সিদ্ধিরগঞ্জ / জুবায়ের আলম হীরাকে থানা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় সিদ্ধিরগঞ্জবাসী
জুবায়ের আলম হীরাকে থানা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় সিদ্ধিরগঞ্জবাসী

জুবায়ের আলম হীরাকে থানা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় সিদ্ধিরগঞ্জবাসী

মুক্তির কথা ডেস্ক :
সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জেও আওয়ামীলীগের জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং সকল সহযোগী অঙ্গ সংগঠনের পাশাপাশি থানা কমিটিগুলোর কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। আওয়ামীলীগের ঘাটি না.গঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের গুরুত্বপূর্ণ পদের জন্য প্রস্তুতি নিচ্ছে নেতাকর্মীরা। তবে এই কাউন্সিলে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি পদে জুবায়ের আলম হীরাকে দেখতে চায় সিদ্ধিরগঞ্জবাসী।

আওয়ামীলীগের রাজনৈতিক পরিবারে যুবায়ের আলম হীরা একজন মুক্তিযোদ্ধার সন্তান। তার পিতা জনাব রেহান ৭১’র যুদ্ধের সময় বীরত্বের সাথে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছেন। যুদ্ধের পর তিনি আদমজী জুট মিলের সি.বি.আই কর্মচারী ইউনিয়নের সভাপতির দায়িত্ব সুনামের সাথে পালন করেন। ওই সময় জুট মিলের উন্নয়ন মূলক কার্যক্রমে সামনে থেকে নেতৃত্ব দেন। তাছাড়া বীর এই মুক্তিযোদ্ধা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি পদের দায়িত্বও পালন করেছেন অত্যন্ত নিষ্ঠার সাথে। রেহান সবসময় গরীবের পাশে বটছায়ার মত থাকতেন। তিনি মানুষের সুখে-দুঃখে অনেক অবদান রেখেছেন। না.গঞ্জে আওয়ামীলীগের রাজনীতিতে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন। সিদ্ধিরগঞ্জবাসীর হৃদয়ে অবস্থান করে রেখেছেন তিনি। তার এই অবদান ভুলার নয়। দুনিয়া ছেড়ে পরপারে চলে গেলেও রয়ে গেছে তার কৃতি আর তা থাকবে চিরদিন।

জুবায়ের আলম হীরা’র পুরো পরিবারই জড়িয়ে আছে আওয়ামী লীগের রাজনীতিতে। তার মা সুফিয়া রেহান না.গঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন। না.গঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক এই সহ-সভাপতি মহিলাদের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। তিনি স্বার্থহীন ভাবে সেবা করেছেন দুঃস্থ, অসহায়, গরীব মানুষদের।

সিদ্ধিরগঞ্জের সিমুলপাড়ার আওয়ামীলীগের রাজনৈতিক এই পরিবারের ছোটো ছেলে জুবায়ের আলম হীরা। পরিবারের কৃতি সন্তান জুবায়ের আলম হীরা তার যোগ্যতা ও নেতৃত্বের মাধ্যমে সিদ্ধিরগঞ্জ থানার সাধারন মানুষের মন জয় করেছেন। নেতৃত্ব দিচ্ছেন না.গঞ্জ জেলা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদে। অত্যন্ত গুরুত্বপূর্ন এই সংগঠনটির সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি। অর্জন করেছেন সুনাম, খ্যাতি ও এলাকাবাসীর ভালোবাসা। তার নেতৃত্বের দূরদৃষ্টিতা এবং খ্যাতি সম্পন্ন রাজনৈতিক পরিবারে তার পিতা-মাতার পরবর্তী যোগ্য স্থান অধিকারি হিসাবে জনগন আশাবাদী। এতে করে জুবায়ের আলম হীরাকে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় সিদ্ধিরগঞ্জবাসী।

About admin

Check Also

শোক দিবসে বাংলাদেশ ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশনের কর্মসূচি পালন

১৬ আগস্ট ২০২০, আনলাইন ডেস্কঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর  রহমানের …

আবুল হাসানাত কবীরের ঈদ শুভেচ্ছা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী মুসলিম উম্মাহ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় …

আঃকাদির মোল্লার ঈদ শুভেচ্ছা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী মুসলিম উম্মাহ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নাসিক ১০ নং ওয়ার্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *