Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website চিকিৎসকসহ করোনা উপসর্গ নিয়ে ২২ জনের মৃত্যু – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / জাতীয় / চিকিৎসকসহ করোনা উপসর্গ নিয়ে ২২ জনের মৃত্যু

চিকিৎসকসহ করোনা উপসর্গ নিয়ে ২২ জনের মৃত্যু

২০ জুন ২০২০ SAYM SIRAJ

সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে বরিশালে এক চিকিৎসকসহ দেশের বিভিন্ন স্থানে ২২ জন মারা গেছেন। যুগান্তরের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্য অনুযায়ী এ নিয়ে ৩০ মার্চ থেকে ১৯ জুন পর্যন্ত ৮২ দিনে ৮৫২ জন মারা গেছেন।

তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল, বানারীপাড়া ও গৌরনদী : বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক চিকিৎসকসহ চারজনের মৃত্যু হয়েছে। ডা. এমদাদুল্লাহ (৫৬) বরিশাল জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট এবং চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ।

তিনি শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের ১২তম ব্যাচের ছাত্র ছিলেন ও নগরীর অক্সফোর্ড মিশন রোর্ডের বাসিন্দা। বৃহস্পতিবার বিকালে তিনি উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন।

হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকাল সাড়ে ৫টায় তিনি মারা যান। মারা যাওয়া অন্যদের বাড়ি বাকেরগঞ্জ উপজেলা, বরিশাল সদর উপজেলার রায়পাশা কড়াপুর ও বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নে। এ ছাড়া গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামে বৃহস্পতিবার দুপুরে এক ব্যক্তি মারা গেছেন।

টেকেরহাট (মাদারীপুর) : মাদারীপুর সদর হাসপাতালে বৃহস্পতিবার রাত ও শুক্রবার চারজনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি সদর উপজেলার থানতলী, রাস্তি, দুর্গাবর্দী ও হরিকুমারিয়া এলাকায়।

খুলনা : খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি খুলনা নগরীর খালিশপুর থানার কাশিপুরে ও রূপসা উপজেলার টিএস বাহিরদিয়া ইউনিয়নের খাঁজাডাঙ্গা গ্রামে।

ময়মনসিংহ ও ভালুকা : ময়মনসিংহ নগরীর কালীবাড়ি এলাকার এক বৃদ্ধ এসকে হাসপাতালে ভর্তির পর ও ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের এক ব্যক্তি বৃহস্পতিবার রাতে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেয়ার পথে মারা যান।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জের ভানুবিল গ্রামে দুই বৃদ্ধ মারা গেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে একজন ও শুক্রবার সকালে অপরজন মারা যান।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে সদর হাজিরপাড়া ইউনিয়নের ইউছুফপুরের এক ব্যক্তি শুক্রবার সকালে নোয়াখালী হাসপাতালে মারা গেছেন। এ ছাড়া রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নে মারা গেছেন এক যুবক। এ ঘটনায় চারটি বাড়ি লকডাউনের নির্দেশনা দেয়া হয়েছে।

কাপাসিয়া (গাজীপুর) : কাপাসিয়ার এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তার বাড়ি উপজেলার তরগাঁও ইউনিয়নের দেওনা গ্রামে।

কুলাউড়া (মৌলভীবাজার) : কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামে বৃহস্পতিবার রাতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি পৌর শহরের দক্ষিণ বাজারের ব্যবসায়ী।

কাশিয়ানী (গোপালগঞ্জ) : কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার রাতে এক ব্যক্তি মারা গেছেন। তার বাড়ি উপজেলার পোনা গ্রামে। তিনি গাজীপুরে ভূ-উপগ্রহ কেন্দ্রে চাকরি করতেন। ওই ব্যক্তি বৃহস্পতিবার গোপালগঞ্জ সদর হাসপাতালে গেলেও চিকিৎসা না পেয়ে বাড়িতে ফিরে আসেন। সন্ধ্যায় বেশি অসুস্থ হয়ে পড়লে কাশিয়ানী হাসপাতালে নেয়ার পথে মারা যান।

মঠবাড়িয়া (পিরোজপুর) : মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামে বৃহস্পতিবার রাতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
বগুড়া : শুক্রবার বিকালে শহরের পুরান বগুড়া এলাকার বাড়িতে মারা যান পেশায় এক ইলেকট্রিক মিস্ত্রি (৩০)। তিনি মেরিনা মার্কেটে কাজ করতেন।

About admin

Check Also

নারায়নগঞ্জ থেকে বি এন পি প্রতিরোধ আন্দোলন শুরু করলাম-ওবায়দুল কাদের।।

ডেস্ক রিপোর্টঃ (কে জামান) নারায়নগঞ্জ ২৩ অক্টোবর ২০২২ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ …

জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসের অনুষ্ঠানে -এড.লায়েকুজ্জামান।

অনলাইন ডেস্ক( তালহা): ঢাকা,বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ,,কেন্দ্রীয় কমিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম …

বাংলাদেশ ভ্যাট প্রফেসনালস ফোরামের সাধারন সভা অনুষ্ঠিত।

অনলাইন ডেস্ক(কে জামান)-ঃ ঢাকা,বাংলাদেশ ভ্যাট প্রফেশনাল ফোরাম এর ১৩তম সাধারন সভা ১৯ আগষ্ট ২০২২ শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *