Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website কোহলি আউট মানেই ভারত আউট – মুক্তির কথা নিউজ
রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
Home / খেলা-ধুলা / কোহলি আউট মানেই ভারত আউট

কোহলি আউট মানেই ভারত আউট

১৪ জুন ২০২০ SS Apolo

পাকিস্তানের সাবেক তারকা অফ স্পিনার সাকলাইন মুশতাক সম্প্রতি ইনস্টাগ্রামে এক লাইভে বলেছেন, বিরাট কোহলি একা ১১ জনের সমান। গত বছর ইংল্যান্ড বিশ্বকাপের সময় আমি আদিল রশিদ ও মঈন আলীদের বলতাম যে, বিরাট কোহলিকে ফেরানো মানে পুরো ভারতীয় দলকে আউট করার মতো। কোহলি হল একের মধ্যে এগারো জন। ওকে এভাবেই দেখতে হবে।

গত বছর বিশ্বকাপে ইংল্যান্ড দলেরস্পিন বোলিং পরামর্শক ছিলেন পাকিস্তানের সাবেক তারকা অফস্পিনার সাকলাইন মুশতাক। তিনি আরও বলেছেন, বিরাট কোহলিকে আউট করতে হলে ওর সম্পর্কে পরিষ্কার ধারণা রাখতে হবে। কারণ ও একজন বিশ্বমানের ব্যাটসম্যান। কোনও ধরনের স্পিনের বিরুদ্ধেই ও সমস্যায় পড়ে না। বাঁহাতি স্পিনারই হোক, আর অফস্পিনার হোক বা লেগ স্পিনার হোক না কেন!

পাকিস্তানের হয়ে ৪৯ টেস্ট আর ১৬৯ ওয়ানডে ম্যাচ খেলে ৪৯৬ উইকেট শিকার করা ৪৩ বছর বয়সী এ সাবেক তারকা ক্রিকেটার আরও বলেছেন, আমি আদিল রশিদ আর মঈন আলীকে বলতাম যে তোমাদের থেকে চাপ বিরাটের উপর বেশি। কারণ, পুরো বিশ্ব ওর দিকে তাকিয়ে রয়েছে। তোমরা আত্মবিশ্বাসের সঙ্গে ভালো ডেলিভারি দিলই সে বিপদে পড়বে।

মঈন আলী ও আদিল রশিদ প্রত্যেকেই ছয় বার করে আউট করেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে। ২০১৮ সালে হেডিংলিতে এক ওয়ানডে ম্যাচে দুরন্ত ডেলিভারিতে বিরাটকে বোল্ড করেছিলেন আদিল রশিদ।

 

About admin

Check Also

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ …

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *