Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website কাউন্সিলর খোকন নাসিক নির্বাচনে জনপ্রিয়তা শীর্ষে।। – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / নারায়নগঞ্জ / কাউন্সিলর খোকন নাসিক নির্বাচনে জনপ্রিয়তা শীর্ষে।।

কাউন্সিলর খোকন নাসিক নির্বাচনে জনপ্রিয়তা শীর্ষে।।

ষ্টাফ রিপোর্টস : নাসিক ১০ নং ওয়ির্ডে আগামী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু হয়েছে ।বর্তমান কাউন্সিলর হাজী ইফ‌তেখার আলম খোকন ১০নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর এলাকায় ব্যাপক উন্নয়ন করায় এলাকাবাসীর অনুরোধে আবারও নির্বাচনে অংশগ্রহন করবেন ।

১০ নং ওয়ার্ডের প্রতিটি এলাকার সামাজিক উন্নয়নমূলক কাজ এবং ক‌রোনা কালীন সময় বিশেষ ভূমিকা রেখেছেন তি‌নি। যেই কারনে সমাজের উন্নয়নে তি‌নি নিজেকে নিবেদিত করায় ওয়ার্ডবাসী পুনরায় তা‌কেই নির্বা‌চিত করে চলমান উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে চায় । ‌তাই ১০নং ওয়ার্ড বাসীর দাবী পরিশ্রমী এই জনপ্রতিনিধি পুনরায় নির্বাচিত হউক।
স্থানীয়রা জানান, হাজী ইফ‌তেখার আলম খোকন ১০নং ওয়ার্ড কাউন্সিলর থাকাবস্থায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। নিজে সব সময় সাধারন মানুষের মত জীবন যাপন করেন। পায়ে হেঁটে মানুষের বাড়ি গিয়ে খোঁজ খবর নেন। কাউন্সিলর হয়েও তার ব্যাক্তিগত জীবনের কোন পরিবর্তন নেই। সহজ-সরল জীবন-যাপনেই তার জনপ্রিয়তা এখন সবার শীর্ষে।
পাঠানটুলী এলাকার এক মুরব্বী বলেন, ইফ‌তেখার আলম খোকন আমাদের ১০নং ওয়ার্ড এলাকার গর্ব। এলাকার মধ্যে খুব সুন্দর রাস্তা, ডেইন,সহ বিভিন্ন উন্নয়ন করছে।
২নং ঢা‌কেশ্বরী বাসী ও লক্ষ্মীনারায়‌ণের শেয়ার‌হোল্ডারগন জানান, বিদ্যুৎ নি‌য়ে আমরা অ‌নেক ঝা‌মেলায় ছিলাম, কাউ‌ন্সিলর খোকন শামীম ওসমা‌ন এ‌ম‌পি সাহেবেরর সা‌থে কথা ব‌লে আমা‌দের সমস‌্যা দ্রুত সমাধান ক‌রে দি‌য়েছেন। আমরা চাই তি‌নি পুনরায় নির্বা‌চিত হ‌য়ে অন‌্যান‌্য সমস‌্যা সমাধা‌নের সু‌যোগ পায়।

আরামবাগ ও পা‌নিরকল এলাকার যুবকরা বলেন, এলাকার রাস্ত-ঘাট আগে ভাঙ্গা ছিল এখন ভালো। এখন সব জায়গায় পাকা সড়ক হওয়ায় আমদের চলা-ফেরা সহজ হয়েছে।

‌চিত্তরঞ্জন এলাকার এক সনাতন ধর্মের মহিলা ও যুবক বলেন, প্রথমবার নির্বা‌চিত হ‌য়ে কাউন্সিলর ‌খোকন আমাদের খাকার জন্য ঘরের ব্যাবস্হা করেছে, পাড়ার-গল্লীর ডেইন,পাকা রাস্তা, স্কুল সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড দে‌খিয়ে দিয়েছেন বলে আমি মনে করি। আমরা চাই এই উন্নয়ন অব্যাহত রাখ‌তে।

জে‌লে পাড়‌া ও হাজারীবাগ এলাকার যুবক ও মুরব্বীরা জানান, অত্র এলাকার ভোটারদের ভালবাসা এবং সমর্থনে আগামী নির্বাচনেও ইফ‌তেখার আলম খোকন জয়ী হবেন। কারন হলো যে খুব সুন্দর রাস্তা, ডেইন,সহ বিভিন্ন উন্নয়ন করছেন তিনি। আমরা এলাকাবাসী এবারও নির্বাচনে পুনরায় নির্বাচিত করতে চাই।

এ ব্যাপারে কাউ‌ন্সিলর ইফ‌তেখার আলম খোকন বলেন, নির্বাচিত হওয়ার পর গত পাঁচ বছরে ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে। তাই এলাকার সাধারন ভোটাররাও চায় আ‌মি পূনরায় নির্বচিত হয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখি। আ‌মি আওয়ামীলীগ ও আমার নেতা শামীম ওসমা‌নের ক্ষুদ্র কর্মী হিসা‌বে জনগ‌নের পা‌শে থাক‌তে চাই। দলমত নি‌র্বিশে‌ষে জনগ‌নের সেবক হি‌সে‌বে কাজ কর‌তে চাই।

‌তি‌নি আরও ব‌লেন, আগামী সিটি নির্বাচনে জয়ী হলে ১০ নং ওয়ার্ড উন্নয়নে অসম্পন্ন কাজ দ্রুত বাস্তবায়ন করবো। উল্লেখযোগ্য ভাবে লক্ষ্মীনারায়ণ বাজার,পাঠানটুলী, জে‌লেপাড়া, রসুলবাগ, ‌চিত্তরঞ্জন কটন মিলস্,আরামবাগসহ পুরো ১০নং ওয়ার্ডকে সিসি ক্যামেরার আওতায় নি‌য়ে আস‌বো। ফ‌লে এলাকায় অপরা‌ধের প্রবনতা শূ‌ন্যের কোট‌ায় আস‌বে এবং অপরাধী‌দের চি‌হ্নিত ক‌রে আই‌নের আওতায় আনা সহজ হ‌বে।তিনি সকলের কাছে দোয়া চান।

About admin

Check Also

কালকিনিতে মুক্তিযোদ্ধাদের সাথে এমপি প্রার্থী ড.আবদুস সোবহান গোলাপ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টপ রিপোর্ট মোঃ সবুজ খান মাদারীপুর থেকে মাদারীপুরের কালকিনিতে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেছেন মাদারীপুর-৩ আসনের …

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি …

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিতে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার মোঃ সবুজ খান মাদারপুর থেকে আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *