Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website করোনায় দেশে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু। – মুক্তির কথা নিউজ
বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
Home / প্রথম পাতা / করোনায় দেশে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু।

করোনায় দেশে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু।

দেশে বুধবার পর্যন্ত চব্বিশ ঘণ্টায় প্রাণঘাতী করোনাভাইরাসে আরও ৭৯০ জন শনাক্ত হয়েছেন, যা একদিনে সর্বোচ্চ। তাতে মোট আক্রান্ত ছাড়িয়েছে সাড়ে ১১ হাজার। এই সময়ে মৃত্যু হয়েছে ৩ জনের।

করোনা নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে বুধবার দুপুরে হালনাগাদ তথ্যে অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা জানান, দেশে কভিড-১৯ এ মোট মৃত্যু দাঁড়িয়েছে ১৮৬ জন।

সবশেষ চব্বিশ ঘণ্টায় মৃত্যু হওয়া ৩ জনের মধ্যে দুজন পুরুষ, একজন নারী। তাদের মধ্যে দুজন পুরুষ, একজন নারী। দুজনের বয়স ষাটোর্ধ্ব, একজনের বয়স ৪১ থেকে ৫০ এর ঘরে। এর মধ্যে ঢাকার বাসিন্দা দুজন; অপরজন ঢাকার বাইরের।

আটশো ছুঁই ছুঁই নতুন আক্রান্ত নিয়ে মোট আক্রান্ত দাঁড়াল ১১,৭১৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১,৪০২ জন। তবে ২৪ ঘণ্টায় নতুন আরোগ্য নেই।

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগীর খোঁজ মেলে গত ৮ মার্চ। এর দশ দিনের মাথায় হয় প্রথম মৃত্যু।

নাসিমা সুলতানা জানান, চব্বিশ ঘণ্টায় কভিড-১৯ এর নমুনা সংগ্রহ করা হয় ৬.৭৭১ জনের। এর মধ্যে পরীক্ষা করা হয় ৬,২৪১ টি নমুনা। তাতে একদিনে রেকর্ড ৭৯০ জনের রিপোর্ট পজিটিভ আসে। আগের দিন তথা মঙ্গলবার দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ছিল ৭৮৬ জন।

চব্বিশ ঘণ্টায় আইসোলেশনে আনা হয়েছে ১৮৪ জনকে। বর্তমানে আইসোলেশনে আছেন ১,৭৯৪ জন। আইসোলেশন থেকে ২৪ ঘণ্টায় ছাড় পেয়েছেন ৮৪ জন, মোট ছাড় পেয়েছেন ১,৩২৭ জন।

হোম ও প্রাতিষ্ঠানিক মিলিয়ে ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনে আনা হয়েছে ৩,৮৮৯ জনকে। এ পর্যন্ত মোট কোয়ারেন্টাইনে আনার সংখ্যা ২ লাখ ১ হাজার ৭০০ জন। একদিনে কোয়ারেন্টাইন থেকে ছাড় পেয়েছেন ৩,৮৭২ জন। এ পর্যন্ত ছাড় পেয়েছেন ১ লাখ ৬০ হাজার ৫৬১ জন।

About admin

Check Also

ভিপি বাদল’কে সংবর্ধনা দিলেন,বন্দর এলাকাবাসী।।

ডেস্ক রিপোর্টঃ নারায়নগঞ্জ, বন্দর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে ২য় বার এড.আবু হাসনাত মোঃ শহিদ …

ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ।

এম,কে,জামানঃ নারায়নগঞ্জ, ঐতিহাসিক জেলহত্যা দিবস পালন করলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ। ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে …

জাতীয় যুব দিবসের অনুুষ্ঠানে জেলা প্রশাসক- মঞ্জুরুল হাফিজ।

অনলাইন ডেস্কঃ নারায়নগঞ্জ, জাতীয় যুব দিবস ২০২২ উপলক্ষে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর, নারায়নগঞ্জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *