Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website করোনায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারকে পাঁচ লক্ষ টাকার চেক প্রদান (আইজিপি) ড. বেনজীর আহমেদ। – মুক্তির কথা নিউজ
বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
Home / জাতীয় / করোনায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারকে পাঁচ লক্ষ টাকার চেক প্রদান (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

করোনায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারকে পাঁচ লক্ষ টাকার চেক প্রদান (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী চট্টগ্রামের ট্রাফিকের এক পুলিশ সদস্যদের পরিবারকে পাঁচ লক্ষ টাকার চেক ও ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ। বুধবার বিকালে আইজিপি’র পক্ষে কনস্টেবল নইমুল হক’র শ্বশুর বাড়ি দেবিদ্বার পৌরসভার থানার গেইট সংলগ্ন প্রফেসর পাড়ার বাসায় শ্বশুর মো. সুলতান আহম্মেদের হাতে পাঁচ লক্ষ টাকার চেক, আইজিপি ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করেন কুমিল্লা জেলার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (বর্তমানে কুমিল্লা উত্তরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) মো. শাখাওয়াত হোসেন।
নইমুল হক এর শ্বশুর সুলতান আহম্মেদ জানান, কর্তব্যরত অবস্থায় গত ১৪ মে চট্টগ্রামে ট্রাফিকে কর্মরত অবস্থায় মো. নইমুল হক অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) দামপাড়া পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে ওইদিনই তাকে নগরীর আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১৫ মে সকাল সাড়ে ১১ টায় তিনি মারা যান। কনস্টেবল নইমুল হক দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের মৃত আবদুল ওয়াদুদ মাস্টারের ছেলে। তাঁর স্ত্রী ছাড়াও দুই মেয়ে ও দুই বছরের এক ছেলে সন্তান রয়েছে।

বড় মেয়ে নওরিন আক্তার চট্টগ্রাম একটি স্কুলের ৭ম ও মাইশা আক্তার ৪র্থ শ্রেণীতে পড়ে এবং ছেলে নাজমুল হকের বয়স দুই বছর। চেক ও ঈদ উপহার প্রদানের সময় আরও উপস্থিত ছিলেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ার, পুলিশ পরিদর্শক মো. মেজবাহ উদ্দিনসহ দেবিদ্বার থানার একদল পুলিশ সদস্য।
কুমিল্লা উত্তরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) মো. শাখাওয়াত হোসেন জানান, মাননীয় আইজিপি মহোদয়’র পক্ষ থেকে কর্তব্যরত অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া চট্টগ্রামে ট্রাফিকের কনস্টেবল নইমুল হক’র শ্বশুর মো. সুলতান আহম্মেদের হাতে পাঁচ লক্ষ টাকার চেক ও ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করা হয়েছে। নইমুল হক স্ত্রী বিউটি আক্তার লকডাউনের কারণে চট্টগ্রাম থাকায় তার স্ত্রী’র পক্ষে তার শ্বশুরকে পাঁচ লক্ষ টাকার চেক ও ঈদ উপহার বুঝিয়ে দেওয়া হয়। প্রিয়জন হারানো পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। চেক ছাড়াও উপহার সামগ্রীর মধ্যে রয়েছে খাদ্যদ্রব্য এবং ঈদের পোশাক । তিনি আরও বলেন, আইজিপি মহোদয়ের পক্ষ থেকে চলমান করোনা যুদ্ধে দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের প্রত্যেকের পরিবারকে ঈদ উপহার সামগ্রী পাঠানো হয়েছে। কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণ করতে প্রতি বছরের পহেলা মার্চ আনুষ্ঠানিকভাবে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালন করা হয়।

Tue.26May

About admin

Check Also

নারায়নগঞ্জ থেকে বি এন পি প্রতিরোধ আন্দোলন শুরু করলাম-ওবায়দুল কাদের।।

ডেস্ক রিপোর্টঃ (কে জামান) নারায়নগঞ্জ ২৩ অক্টোবর ২০২২ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ …

জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবসের অনুষ্ঠানে -এড.লায়েকুজ্জামান।

অনলাইন ডেস্ক( তালহা): ঢাকা,বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ,,কেন্দ্রীয় কমিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম …

বাংলাদেশ ভ্যাট প্রফেসনালস ফোরামের সাধারন সভা অনুষ্ঠিত।

অনলাইন ডেস্ক(কে জামান)-ঃ ঢাকা,বাংলাদেশ ভ্যাট প্রফেশনাল ফোরাম এর ১৩তম সাধারন সভা ১৯ আগষ্ট ২০২২ শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *