Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website এবার মোহালিতে হচ্ছেনা আইপিএল ম্যাচ – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / খেলা-ধুলা / এবার মোহালিতে হচ্ছেনা আইপিএল ম্যাচ

এবার মোহালিতে হচ্ছেনা আইপিএল ম্যাচ

আনলাইন ডেস্কঃ
আসন্ন আইপিএলের ভেন্যু নিয়ে জল্পনা অব্যাহত। বিসিসিআই আপাতত মোহালিকে তালিকার বাইরে রাখার ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। কৃষক আন্দোলনের জন্যই মোহালিকে বাদ রাখা হচ্ছে তালিকা থেকে বলে জানা যাচ্ছে। শোনা যাচ্ছে কৃষকরা আইপিএল ম্যাচ চলাকালীন বিদ্রোহ প্রদর্শন করে বহির্বিশ্বের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। এই কারণেই এই বছর মোহালিতে আইপিএল করতে আগ্রহী নয় সৌরভ গাঙ্গুলির বোর্ড।করোনার কারণে মুম্বই থেকেও সরে যেতে পারে আইপিএলের ম্যাচ । এর আগে পুনেতে খেলা হবে না বলে আগেই এই কেন্দ্রকে বাতিল করা হয়। মহারাষ্ট্রে করোনার প্রকোপের কারণেই এই সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে।

প্রাথমিক খবর অনুযায়ী জানা গিয়েছিল মোট ৬টি শহরকে আইপিএল আয়োজন করার জন্য চিহ্নিত করা হয়েছে। কলকাতা, দিল্লী, মুম্বই, চেন্নাই, আহমেদাবাদ ও বেঙ্গালুরুকে বেছে নেওয়া হয় বলে প্রথমে জানা যায়।

About admin

Check Also

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় তামিম ইকবালে

বুক ভরা বেদনা,চোখে টলটলে অশ্রু এবং অভিমানে, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারেরই ইতি টানলেন বাংলাদেশের হয়ে সর্বচ্চ …

তবেকি আবারো চেন্নাইকে শিরোপা জিতাবেন ধোনি!

২৫ মে ২০২৩,নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ফাইনাল মানেই যেনো চেন্নাই সুপার কিংস বনাম …

দল গঠনের পরিক্ষা নিরিক্ষায় কতটুকু সফল বাংলাদেশ!

২৪ মে ২০২৩, নিজস্ব প্রতিবেদকঃ জয় নিয়েই ইংল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ।আয়ারল্যান্ড এর বিপক্ষে সিরিজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *