Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website Visit Official Website আমি নির্বাচন করতে আসেনি,জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব-ভিপি বাদল। – মুক্তির কথা নিউজ
সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪
Home / অন্যান্য / আমি নির্বাচন করতে আসেনি,জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব-ভিপি বাদল।

আমি নির্বাচন করতে আসেনি,জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব-ভিপি বাদল।

১০ জুলাই২০২০
অনলাইন ডেস্কঃ
বন্দর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে আওয়ামীলীগ,যুবলীগ, জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বৃক্ষ রোপণ, ত্রাণ বিতরণ, ও মহামারী করোনা ভাইরাসে শহিদদের স্মরণে ও করোনা থেকে মুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বন্দরের দড়ি সোনাকান্দায় এ দোয়া অনুষ্ঠিত হয়।আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ আবু হাসনাত মোঃ শহিদ বাদল।

বক্তব্যে তিনি বলেন,তৎকালীন সময়ে তোলারাম কলেজের ছাত্র-ছাত্রীরা ঝাপিয়ে পরেছিলো,নির্বাচন করেছিলো তখন ভিপি বাদলকে প্রয়োজন ছিলো। তোলারামকে সরকারি করতে ভিপি বাদলকে দরকার ছিলো।বাংলাদেশ ও জাতি গঠনে ছাত্রলীগের নিবিড় সম্পর্ক রয়েছে।দেশের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে যারা রাজপথ দখলে রেখেছিলো, মানুষের অধিকার আদায় করেছিলো। বঙ্গবন্ধু বলেছিলেন ছাত্রলীগের ইতিহাস বাঙ্গালীর ইতিহাস। আমি সেই ছাত্রলীগের সংগঠনের লোক।

যারা পত্রিকার মাধ্যমে অপব্যাখ্যা করতে চান। তাদেরকে বলতে চাই, আপনাদের কি বিবেকে বাধে না? ভুল লিখতে আপনাদের কি হাত কাঁপে না? আপনারা কেনো আসেন??

নারায়ণগঞ্জের মাটি পবিত্র মাটি। নারায়ণগঞ্জ সবার। এই মাটি পবিত্র মাটি। এই মাটিকে অপবিত্র হতে দিব না। যারা লেখনির মাধ্যমে অপব্যাখ্যা দিয়ে লেখালেখি করেন। তারা সাবধান হয়ে যান, হুশিয়ার হয়ে যান। ছাগলের ৩টা বাচ্চা, ২টা খাইয়া লাফায়,আর একটা না খাইয়া লাফায়। লাফায়েন না। আপনারা কি আমার নেতা শামিম ওসমানের বিজয়ের কথা শুনেন নাই৷ সারা বাংলায় আওয়ামীলীগের বিজয়ের কথা।

আমরা বঙ্গবন্ধুর সৈনিক আমরা মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। তার ডাকে আমরা ছুটে যাই একপ্রান্ত থেকে আরেক প্রান্তে।জনগনের জন্য কাজ করতে।

তিনি এ সময় নারায়নগঞ্জ ৪ ও ৫ আসনের সাংসদদের জন্য দোয়া চেয়েছেন।

আওয়ামীলীগ নেতা বশিরউদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জয়বাংলা মুক্তিযোদ্বা প্রজন্মলীগের কেন্দ্রীয় সহ সভাপতি ডক্টর মোঃ কামরুজ্জাামান, বক্তব্য রাখেন জনাব মাসুদ, শাহাদাৎ হোসেন,বন্দর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জনাব হাতেম হোসাইন,সাবেক কাউন্সসিলর নুর হোসেন,গ্রীন কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক হাবিবুর রহমান হাবিব,নোমান হোসেন,জুুয়েল ভূূূঁইয়া,সহ অন্যন্য নেতৃৃৃৃবৃন্দ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,লাইক সিদ্দিক বাবু, মুসাপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মোঃ জনি,আলমগীর মাষ্টার,আমির হোসেন,জুলহাস মিয়া,রবিন,রাব্বি সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতানেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতি, জনাব বশির আহম্মেদের বক্তব্য শেষে মোনাজাত করা হয় এবং অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। সর্বশেষ বৃক্ষরোপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

About admin

Check Also

কিডনী রোগীদের খাদ্য তালিকা।।

অনলাইন ডেস্কঃ কিডনী রোগীরা যা খাবেন,খাবেন না।। কিডনি রোগে যারা ভুগছেন, তাদের সবসময়ই চিন্তার বিষয় …

তাজ মহলের অজানা ইতিহাস

২১ মে ২০২১,অনলাইন ডেস্কঃ শতাব্দী ধরে ভারতের আগ্রায় যমুনা নদীর তীরে জাদু ছড়াচ্ছে তাজমহল। অনেকের …

নববর্ষ ও মাহে রমজানে আবুল হাসানাত কবিরের শুভেচ্ছা

প্রেস বিঞ্জপ্তিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশ বাসীকে শুভেচ্ছা বানী দিয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *